Recent Activities, Social Welfare

“আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” এর ৩য় বর্ষে পদার্পণে চিকিৎসক ও স্বেচ্ছাসেবীদের সম্মাননা প্রদান।

এস এস সি ২০০০ ও এইচ এস সি ২০০২ সালে উত্তীর্ণ সাবেক শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত “আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন”এর তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে আজ ৫ সেপ্টেম্বর ধানমন্ডির একটি মিলনায়তনে এক বিশেষ আলোচনা সভা ও কোভিড ১৯ দুর্যোগকালীন সময়ে মানবতার কল্যাণে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ৪০ জন চিকিৎসক ও ৮০ জন স্বেচ্ছাসেবককে সংবর্ধনা প্রদান করা হয়। এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন এভারেস্ট জয়ী প্রথম বাংলাদেশী নারী #নিশাত_মজুমদার।

উল্লেখ্য যে কোভিড ১৯ দূর্যোগকালীন সময়ে আমরাই কিংবদন্তী ফাউন্ডেশনের প্রত্যক্ষ তত্বাবধানে টেলি চিকিৎসা, রক্তদান কর্মসূচী, প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবা প্রদান, অক্সিজেন সরবরাহ ও অসহায় ছিন্নমূল মানুষদেরকে খাবার সহায়তা প্রদানসহ বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করা হয়।

“মানবতার কল্যাণে কিংবদন্তী সবখানে” এই নীতিতে ফাউন্ডেশন এর চলমান খাবার বিতরণ কার্যক্রমে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকা ও বিভিন্ন জেলা শহরে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে প্রায় তিন থেকে ছয় শতাধিক প্যাকেট রান্না খাবার বিতরণ করা হলেও চাহিদা বৃদ্ধির কারনে ধারাবাহিকভাবে এটি বাড়ানোর পরিকল্পনা চলছে।

চলমান প্রোগ্রাম গুলো এস এস সি ২০০০ ও এইচ এস সি ২০০২ ব্যাচের সদস্য বন্ধু সহ এর সাথে সংশ্লিষ্ট শুভানুধ্যায়ীদের আর্থিক অনুদানে পরিচালিত হচ্ছে।

“আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” এস এস সি ২০০০ ও এইচ এস সি ২০০২ সালের প্রাক্তন ছাত্র ছাত্রীদের দ্বারা পরিচালিত একটি অলাভজনক প্রতিষ্ঠান। যা ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর যৌথ মূলধনী কোম্পানী ও ফার্মসমূহের পরিদপ্তর হতে নিবন্ধিত হয়। এছাড়া ফেসবুক ভিত্তিক গ্রুপ “এস এস সি ২০০০ ও এইচ এস সি ২০০২ (আমরাই কিংবদন্তী)” ২০১৭ সালের ১৫ নভেম্বর থেকে যাত্রা শুরু করে, যার বর্তমানে সদস্য সংখ্যা প্রায় ৪২ হাজার।

ধন্যবাদ!